২৩ বছর পর বাড়ি ফিরে গেলেন নিখোঁজ আবু তালেব

অন্য এক দিগন্ত | Aug 03, 2021 02:19 pm
আবু তালেব

আবু তালেব - ছবি : সংগৃহীত

 

২৩ বছর ধরে নিখোঁজ থাকার পর ক্ষেতলাল থানা পুলিশের সহায়তায় বাড়ি ফিরে গেলেন শেখ আবু তালেব (৬০) নামে এক ব্যাক্তি।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার কবুতরখোলা গ্রামের মৃত শেখ সাবেক আলীর একমাত্র ছেলে শেখ আবু তালেব। গত ২৭ জুলাই ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থতা জনিত কারণে ভর্তি হন। নাম-ঠিকানা হীন অবস্থায় ভর্তি হওয়ার কারণে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আতাউর রহমান বিষয়টি ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানায়।

আবু তালেবের কথার সূত্র ধরে ক্ষেতলাল থানা পুলিশ বিষয়টি নিয়ে শ্রীনগর থানার মাধ্যমে যোগাযোগ করেন এবং আত্মীয়স্বজনদের খবর দেন। এ অবস্থায় নিখোঁজ ব্যাক্তি শেখ আবু তালেবের দুই ভাগিনা মোস্তাফিজুর রহমান ও বেলাল হোসেন জয়পুরহাটে ছুটে আসেন। গতকাল বিকেলে ক্ষেতলাল থানা পুলিশ ২৩ বছর ধরে নিখোঁজ হওয়া শেখ আবু তালেবকে তাদের হাতে তুলে দেন।

ভাগিনা মোস্তাফিজুর রহমান জানান, মামা শেখ আবু তালেব ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এপলাইড ফিজিক্সে মাষ্টার্স করেন। মাথায় একটু সমস্যা থাকায় তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে যাননি। মোস্তাফিজুর ও বেলাল হোসেন সেই সময় অনেক ছোট থাকায় কি ঘটনায় তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে যায়নি তা বিস্তারিত বলতে পারেনি।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল বলেন, জয়পুরহাটের বিভিন্ন এলাকায় থেকে শেখ আবু তালেব গাছের চারার গ্রাফ্টিং কাজ করতেন। এ ভাবে দিনমজুরী করে তিনি দীর্ঘ সময় অতিবাহিত করেছেন। কিছুটা স্মৃতিহ্রাস ঘটেছে বলেও জানান তিনি।
সূত্র : বাসস

 


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us