ওমিক্রনের ভয় : ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়েতে ৫৯ শর্ত!

অন্য এক দিগন্ত ডেস্ক | Dec 02, 2021 04:23 pm
ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ

ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ - ছবি সংগৃহীত

 

ভিকি-ক্যাটরিনার বিয়ের খবরে শোরগোল বি-টাউনে। বর-কনে মুখে কুলুপ আঁটলেও তাদের রাজকীয় প্রস্তুতি কিন্তু ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। হাতে আর মাত্র কয়েকটা দিন। বলিউড ইন্ডাস্ট্রির দুই তারকার বিয়ের জন্য সেজে উঠছে রাজস্থানের বিলাসবহুল হোটেল। এদিকে চোখ রাঙাচ্ছে ওমিক্রন ভাইরাস।

ওয়েডিং ডেস্টিনেশন- সাওয়াই মাধোপুর জেলার চৌথ কা বারওয়ারা। এখানেই আগামী ৯ ডিসেম্বর বসবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। সঙ্গীত অনুষ্ঠান ডিসেম্বরের ৭ তারিখে। তারপরের দিন, অথার্খ ৮ তারিখ বসবে জমজমাট মেহেন্দি আসর। ক্যাটরিনার জন্য অর্ডার করা হয়েছে লক্ষাধিক টাকার মূল্যের মেহেন্দি। এখন পর্যন্ত অতিথি তালিকায় বলিউড তারকাদের যাদের নাম শোনা যাচ্ছে, তারা হলেন- রোহিত শেট্টি, করন জোহর, বরুণ ধাওয়ান এবং স্ত্রী নাতাশা দালাল। কিন্তু ভিকি-ক্যাটরিনার এই রাজকীয় বিয়েতে উপস্থিত থাকতে হলে অতিথিদের মানতে হবে, ৫৯টি শর্ত। কী কী? জেনে নিন একনজরে।


সূত্রের খবর, বিয়েতে আমন্ত্রিত অতিথিদের সই করতে হবে NDA ফর্মে। সেই ফর্ম পুরোটা ফিল-আপ করে পাঠালে বারকোড দেয়া হবে ওই ব্যক্তিকে। আর সেই ফর্মেই রয়েছে ৫৯টি শর্তের উল্লেখ। যেমন- ১) মোবাইল নিষিদ্ধ। ২) কোনো ছবি বা ভিডিও তোলা যাবে না। ৩) বিয়েতে কে কে উপস্থিত সেগুলো প্রকাশ করা যাবে না। ৪) সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না। ৫) বিয়েতে উপস্থিত অতিথি ছাড়া বাইরের কারো সাথে যোগাযোগ করা যাবে না। ৬) ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া কোনো ছবি পোস্ট করা যাবে না সোশ্যাল মিডিয়ায়। ওমিক্রন ভাইরাসের জন্য নাকি ইতিমধ্যেই অতিথি তালিকাতেও কাটছাঁট শুরু হয়ে গিয়েছে।

কিন্তু ভিকি-ক্যাটরিনার বিয়েতে সলমন খানের উপস্থিতি নিয়ে বেজায় পানিঘোলা শুরু হয়েছে। দিন কয়েক আগেই, ভাইজানের সাথে টাইগার থ্রির শুট করেছেন ক্যাট সুন্দরী। বিচ্ছেদের পরও তাদের বন্ধুত্ব রয়েছে। বলা ভালো, পেশাদারিত্ব বজায় রেখে কাজ করেছেন উভয় পক্ষই। তবে সিনেমার কিছু অংশের শুট এখনো বাকি। সেটা বিয়ের পরই সারবেন ক্যাটরিনা। এমতাবস্থায়, প্রাক্তন হিসেবে ক্যাটরিনার বিয়েতে কি থাকছেন সলমন? উত্তর দিলেন বোন অর্পিতা।

অর্পিতা জানিয়েছেন, তিনি কিংবা আলভিরা খানের কেউই ভিকি-ক্যাটের বিয়ের আমন্ত্রণপত্র পাননি এখন পর্যন্ত। অন্যদিকে, অভিনেতা ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, ভাইজান ক্যাটরিনাকে বেজায় চোখে চোখে রাখেন। দুজনের বন্ধুত্ব এখনো ভালো। অতঃপর বিয়েতে অভিনেত্রীর জন্য শুভেচ্ছা জানানো ছাড়া আর কী-ই বা করতে পারেন সালমান!

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us