অমিত শাহের ছেলেকে নিয়ে শুভশ্রীর বিস্ফোরক পোস্ট

অন্য এক দিগন্ত | May 04, 2021 08:03 am
অমিত শাহের ছেলেকে নিয়ে শুভশ্রীর বিস্ফোরক পোস্ট

অমিত শাহের ছেলেকে নিয়ে শুভশ্রীর বিস্ফোরক পোস্ট - ছবি : সংগৃহীত

 

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শুভশ্রী। আপতত করোনার জেরে ঘরবন্দি নায়িকা। সামাজিক হোক বা রাজনৈতিক, কোনো বিষয় নিয়েই মতপ্রকাশ থেকে দূরে থাকেন না এই টলি নায়িকা। সম্প্রতি শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে নজরে এসেছে একটি বিস্ফোরক পোস্ট। যেখানে অমিত শাহ ও তার ছেলেকে নিয়ে তোপ দেগেছেন রাজ ঘরনি।

করোনার প্রকোপ ভারতে দিন দিন বেড়েই চলেছে, এই পরিস্থিতিতেও আইপিএল জারি থাকা কতটা যুক্তিযুক্ত সেই নিয়ে গত কয়েক দিন ধরেই বিতর্ক চরমে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে ব্যাপক রোষের মুখে অমিত শাহ ও জয় শাহ। বিসিসিআই সেক্রেটারি, স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে হওয়ার কারণেই নাকি অতিমারী পরিস্থিতিও অবলীলায় চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ- এই জাতীয় একাধিক পোস্ট ঘোরাফেরা করছে সোশ্যালে।

তেমনই একটি পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন শুভশ্রী, লেখেন- ‘জয় শাহর জন্য স্পেশ্যাল প্রিভিলেজ’, সঙ্গে জুড়ে দেন একটি রাগী ইমোজি। অর্থাত্ শুভশ্রী যেকোনোভাবেই বর্তমান পরিস্থিতিতে আইপিএল জারি থাকবার পক্ষপাতী নন, তা স্পষ্ট এই পোস্টে। উল্লেখ্য, পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের ফল ঘোষণার ঘন্টাখানেক আগেই এই পোস্ট করেছিলেন শুভশ্রী।

শুভশ্রীর শেয়ার করা পোস্টে প্রশ্ন করা হয়েছে, 'কোন আইনের আওতায় দিল্লিতে আইপিএল ম্যাচ আয়োজিত হচ্ছে, যেখানে দিল্লিতে লকডাউন জারি রয়েছে!'

অন্যদিকে সোমবারই আইপিএলে কেকেআরের দুইজন এবং চেন্নাই সুপারকিংসের শিবিরের দুই সদস্যও করোনা সংক্রমিত হয়েছে। এমনকি দিল্লি এবং ডিস্ট্রিক্টস ক্রিকেট অ্যাসোসিয়েশনের পাঁচ মাঠকর্মীর করোনায় আক্রান্ত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়ে RR ও SRH শিবিরেও। এরপরেও আইপিএল ভবিষ্যত কী হবে, তা নিয়ে চিন্তায় অনেকেই!

পাশাপাশি পশ্চিমবঙ্গের, বিধানসভা ভোটের রেজাল্ট বলছে দুর্দান্ত ফল করেছেন রাজ চক্রবর্তী। অর্জুন সিংয়ের খাসতালুক ব্যারাকপুরে তৃণমূলের পতাকা উড়ছে রাজের সুবাদে। স্বামীর জয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত শুভশ্রী। তবে কোভিড-এর জেরে এই জয়ের আনন্দ কিছুটা ফিকে এই তারকা দম্পতির কাছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস


'প্রধানমন্ত্রীর হাতে রক্ত লেগে আছে'!
করোনা আবহে আগামী ১৫ মে পর্যন্ত ভারতের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধ করে দিয়েছে অস্ট্রেলিয়া। সঙ্গে কোভিড বিধি আরও কড়া করেছে ক্যাঙারুর দেশ। এর আগে ভারত থেকে অস্ট্রেলীয় নাগরিকদের দ্রুত দেশে ফেরার নির্দেশ দিয়েছিল অজি সরকার। কিন্তু এবার দেশবাসীকে দেশে ফেরার রাস্তাটাই বন্ধ করে দিলো তারা।

সে দেশের স্বাস্থ্যমন্ত্রী গ্রেগ হান্ট জানিয়েছেন যে, গত ১৪ দিনের মধ্যে যারা অস্ট্রেলিয়া থেকে ভারতে গিয়েছেন এবং এই সময় অস্ট্রেলিয়ায় ফেরার পরিকল্পনা করছেন, তাদের জন্য এই নিষেধাজ্ঞা জারি হবে। আর এই নিয়মের ব্যতিক্রম হবে না ভারতে আইপিএল খেলতে বা ধারাভাষ্য দিতে আসা নাগরিকদের। এই নির্দেশ অমান্য করলে ৫ বছরের জন্য হাজতবাস করতে হতে পারে, কিংবা ভরতে হতে পারে বেশ মোটা টাকার জরিমানা।

অস্ট্রেলীয় সরকারের এই সিদ্ধান্তে বেজায় ক্ষুব্ধ অজি ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটার। ক্ষোভে ফুঁসে সরাসরি অজি প্রধানমন্ত্রী স্কট মরিসনকেই সমালোচনা করলেন তিনি। সোমবার তিনি টুইটারে লিখলেন, "আমাদের সরকার যদি অজিদের সুরক্ষার কথা ভাবত তাহলে আমাদের দেশে ফিরতে দিত। এটা অপমান! প্রধানমন্ত্রীর হাতে রক্ত লেগে আছে। আপনার সাহস হয় কী করে আমাদের সঙ্গে এরকম আচরণ করার। আপনি কোয়ারেন্টিন সিস্টেম নিয়ে তাহলে আর কী সিদ্ধান্তে এলেন! আইপিএলে কাজ করার জন্য আমরা সরকারের অনুমতি আছে। কিন্তু এখন দেখছি সরকার আমাকে উপেক্ষা করছে।"

সূত্র : জি নিউজ

 

 


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us