কোপা জয়ের পর স্ত্রীকে আবেগ জড়ানো ফোন করেই বিপুল অর্থ আয় করলেন মেসি

অন্য এক দিগন্ত | Jul 30, 2021 01:05 pm
মেসি

মেসি - ছবি : সংগৃহীত

 

তার ফুটবল জীবনের সেরা মূহুর্ত সদ্য শেষ হওয়া কোপা আমেরিকা জয়। একাধিকবার কোপার ফাইনালে পৌঁছে ও মেসির কাছে অধরা ছিল দক্ষিণ আমেরিকা মহাদেশের সেরা ফুটবল প্রতিযোগিতার ট্রফি জয়। অবশেষে মারাকানায় চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জিততে সক্ষম হন মেসি ও তার দেশ আর্জেন্টিনা। ফাইনালের পরে এক আবেগঘন দৃশ্যের সাক্ষী থাকে গোটা বিশ্ব।

মারাকানাতে মাঠের মাঝখানে বসে স্ত্রীকে বারবার নিজের চ্যাম্পিয়ানশিপ মেডেলটি ভিডিও কলে দেখাচ্ছিলেন লিও। আর বারবার বলার চেষ্টা করছিলেন, দেখ অবশেষে আমি সফল হয়েছি। সেই ভিডিও কলের দৃশ্য ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। মারাকানায় আর্জেন্টিনা দলের ফুটবলাররা তখন তাদের জয়কে সেলিব্রেট করতে ব্যস্ত ছিলেন। কোনো কিছুকেই খেয়াল না করে মাঠের এক কোণে চুপ করে বসে ফোনে কার সাথে কথা বলছিলেন লিওনেল মেসি। তখন প্রথমে বোঝা যায়নি তিনি কার সাথে কথা বলছিলেন। তবে এটা বোঝা যাচ্ছিল, ফোনের ওপারে ভীষণ ঘনিষ্ঠ কেউ রয়েছেন।

ওই দৃশ্যের ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে জানা যায় ভিডিও কলে নিজের পরিবারের সাথে কথা বলছিলেন মেসি। কোপা আমেরিকা জেতার আনন্দে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো ও সন্তানদের সঙ্গে আনন্দ ভাগ করে নিচ্ছিলেন তিনি । কাল ইনস্টাগ্রামে সেই মুহূর্তের ভিডিও পোস্ট করেন আর্জেন্টাইন তারকা স্বয়ং। হোয়াটসঅ্যাপের সঙ্গে পার্টনারশিপ চুক্তি রয়েছে মেসির। এই পার্টনারশিপ চুক্তির অধীনেই ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করেছেন মেসি। আজ পর্যন্ত যা ১ কোটি ৬৭ লাখের বেশি লোক দেখেছেন। তারকা ক্রীড়াবিদদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে নানা পোস্ট কিংবা যেকোনো প্রচারের কারনে পোস্টের জন্য অর্থ দেয় বিভিন্ন প্রতিষ্ঠান। সেইভাবেই মেসিও ওই স্পেশাল ভিডিওটির জন্য আর্থিকভাবে লাভবান হতে চলেছেন জানা গিয়েছে।

মেসি সেই বিরল মুহূর্তের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন 'দারুণ মুহূর্ত! এটা সেই মুহূর্ত, যখন ফাইনালের পরই হোয়াটসঅ্যাপ ভিডিও কলে পরিবারের সঙ্গে কোপার জয়ের আনন্দ ভাগ করে নিচ্ছিলাম।’ কোপা ফাইনালে সেই জয়ের মধ্য দিয়ে আন্তর্জাতিক ক্রীড়াজগতে ২৮ বছরের শিরোপা–খরা কাটে মেসির দেশের।
সূত্র : হিন্দুস্তান টাইমস


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us