কেন উইলিয়ামসনের জমজমাটি প্রেমকাহিনী জানেন?

অন্য এক দিগন্ত ডেস্ক | Nov 29, 2021 01:49 pm
কেন উইলিয়ামসনের জমজমাট প্রেমকাহিনী জানেন?

কেন উইলিয়ামসনের জমজমাট প্রেমকাহিনী জানেন? - ছবি সংগৃহীত

 

আধুনিক ক্রিকেটে সেরা ব্যাটারদের তালিকায় রয়েছেন তিনি। ফ্যাভ ফোর-এর একজন তিনি। আবার অন্যতম জনপ্রিয় ক্যাপ্টেন তিনি। সেই কেন উইলিয়ামসনের প্রেমকাহিনী কিন্তু জমজমাটি। তার বান্ধবীর নাম সারা রহিম।

কেন ও সারা তাদের সম্পর্কের কথা গোপন রাখতে চেয়েছিলেন। কিন্তু তার মতো একজন তারকার ব্যক্তিগত জীবন কী আর গোপন থাকে! সারা রহিম পেশায় একজন নার্স। নিউ জিল্যান্ডে জন্মালেও সারার বেড়ে ওঠা ইংল্যান্ডের ব্রিস্টলে।

সারা ইউনিভার্সিটি অফ ব্রিস্টলে পড়াশোনা করেছিলেন। মেধাবী ছাত্রী ছিলেন তিনি। সারা ইংল্যান্ডের নাগরিকত্ব পেয়েছেন।

২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন কেন ও সারা। তাদের প্রথম দেখা হওয়ার ঘটনাও বেশ মজাদার। আসলে কেনের সাথে হাসপাতালে প্রথম দেখা হয়েছিল সারার। হাসপাতালে চিকিৎসা করাতে গিয়েছিলেন কেন। সেখানেই সারাকে দেখে ভালো লাগে তার। এর পর থেকে দুজনের মধ্যে কথাবর্তা চলে।

ছোট থেকেই মানুষের সেবা করতে ভালোবাসতেন। তাই নার্স হিসাবে কাজ শুরু করেছিলেন সারা। বছরের বেশিরভাগ সময় কেন ব্যস্ত থাকেন ক্রিকেট নিয়ে। সারাও নিজের কাজ নিয়ে ব্যস্ত। তবে কেন ও সারা কিছুটা সময় নিজেদের জন্যও বাঁচিয়ে রাখেন। দুজনের সম্পর্কের রসায়ন অসাধারণ।

২০২০ সালের ডিসেম্বরে সারা ও কেনের সংসারে এসেছে ফুটফুটে কন্যাসন্তান। তবে এখনো কেন ও সারা গাঁটছড়া বাঁধেননি। যদিও বান্ধবীর সাথে বেশ সুখেই আছেন কেন। আর সেটা তিনি সুযোগ পেলেই জানিয়ে দেন।

সূত্র : নিউজ ১৮

ইয়াসিরের ‘কনকাশন সাব’ সোহান
পাকিস্তানের বিপক্ষে চলমান টেস্টের চতুর্থ দিনের শুরুতে অভিষেক হওয়া ইয়াসির আলীর বদলি হিসেবে নুরুল হাসান সোহানকে একাদশে যোগ করেছে বাংলাদেশ।

চতুর্থ দিনের প্রথম সেশনে পানি পানের বিরতির পর মাঠ ছাড়েন ইয়াসির। ইয়াসির আহত হয়ে ফিরে গেলে ব্যাট করতে আসেন মেহেদী হাসান মিরাজ। এর কিছুক্ষণ পরেই বাংলাদেশ ঘোষণা করে যে নুরুল হাসানকে কনকাশন সাব হিসেবে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছে।

শাহীন আফ্রিদির একটি ডেলিভারি হেলমেটের লাগার পর আরো এক ওভার খেলেন তিনি। কিন্তু পরে আর খেলা চালিয়ে যেতে পারেননি। মাথায় আঘাত পাওয়ায় তাকে স্ক্যানের জন্য হাসপাতালে পাঠানো হয়।

আইসিসির আইন অনুসারে, কনকাশন রিপ্লেসমেন্টের ক্ষেত্রে, একটি দল 'লাইক-ফর-লাইক রিপ্লেসমেন্ট' ফিল্ড করতে পারে। যার অর্থ একজন বোলার একজন বোলারকে প্রতিস্থাপন করতে পারে এবং একজন ব্যাটার একজন ব্যাটারকে প্রতিস্থাপন করতে পারে।

এদিকে, চতুর্থ দিনের লান্স বিরতি পর্যন্ত ১৫৯ রানের লিড নিয়েছে বাংলাদেশ।

এর আগে রোববার দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ৩৯ রান নিয়ে দিন শেষ করে বাংলাদেশ। আজ দিনের শুরুতে মুশফিককে হারায় তারা। এরপর মেহেদী মিরাজও ১১ রান করে ফিরে যান। লিটন এবং সোহান লান্স বিরতির পর আবার ব্যাটিং শুরু করবেন।


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us