‘শাড়িই আমার পছন্দ’

অন্য দিগন্ত ডেস্ক | Jul 20, 2019 02:05 pm
‘শাড়িই আমার পছন্দ’

‘শাড়িই আমার পছন্দ’ - ছবি : সংগ্রহ

 

২০১৮ সালের লাক্স চ্যানেল আই সুপারস্টার মিম মান্তাশা। তিনি জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় থেকে চারুকলা বিভাগ থেকে অনার্স সম্পন্ন করেছেন। মাস্টার্সের ক্লাস এরই মধ্যে শুরু হয়ে গেলেও তিনি এখনো ক্লাসে যোগ দিতে পারেননি। গত বছরের ১১ মে মিম মান্তাশার মাথায় ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’র বিজয় মুকুট মাথায় ওঠে। এক বছর সময় এরই মধ্যে পেরিয়ে গেছে মিডিয়ায় কাজ করার। বেশ কিছু সিনেমাতে কাজ করার প্রস্তাব পেলেও মিম মান্তাশার সিনেমার কাজে কোনো রকম আগ্রহ নেই বলে জানান তিনি। নিজের লাইভ স্টাইল বিশেষ করে পছন্দের পোশাক নিয়ে কথা বলেছেন মান্তাশা।
আমার কাছে ফ্যাশন অনেক বড় একটি বিষয়। মানুষের রুচি আর ব্যক্তিত্বের সাথে ফ্যাশন সম্পর্কিত। অনেকে সুন্দর ডিজাইনের রঙচঙে জামাকাপড় পরাটাকে ফ্যাশনের সাথে গুলিয়ে ফেলেন। আসলে ফ্যাশন হলো সময়ের ধারার সাথে তাল মিলিয়ে রুচিশীলভাবে পোশাকে-সাজসজ্জায় নিজেকে সবার সামনে উপস্থাপন করা।

ফ্যাশনের ক্ষেত্রে আমি সবসময় একটু খুঁতখুঁতে। পোশাকটি কমফোর্টেবল কি না সে দিকে সবার আগে নজর দিই। সিজন অনুযায়ী বেছে নিই ফেব্রিক। গরমে বা বৃষ্টির মওসুমে আমার পছন্দ কটন আর জর্জেট। সব ধরনের সিনথেটিক ফেব্রিক এ সময় এড়িয়ে চলি। এরপর কালার চয়েজের পালা। দিনে লাইট আর রাতে একটু ব্রাইট, কালারটা হতে হবে সুইট।
শাড়ি আমার প্রথম পছন্দ। তবে সামলানো মুশকিল বলে অনুষ্ঠান ছাড়া পরা হয় না। ঘরে সালোয়ার-কামিজ বা ফতুয়া-টাউজার বেশি পরি। পার্টিতে গেলে আগে কখনো কখনো ওয়েস্টার্ন ড্রেস পরলেও এখন শাড়িই পছন্দ। দোকানে গেলে আশপাশে এ রঙের কিছু থাকলে আমার দৃষ্টি সে দিকে চলে যাবেই। আসছে ঈদেও শাড়ি পরব।


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us