নতুন তুর্কি ধারাবাহিক ‘বাহার’

বিনোদন ডেস্ক | Oct 12, 2020 03:40 pm
নতুন তুর্কি ধারাবাহিক ‘বাহার’

নতুন তুর্কি ধারাবাহিক ‘বাহার’ - ছবি সংগৃহীত

 

মঙ্গলবার সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় দীপ্ত টিভিতে প্রচার হবে তুর্কি ধারাবাহিক ‘বাহার’। এই সপ্তাহের কাহিনী সংক্ষেপ- সার্পের বারবার মনে হয় বাহার ওর পাশেই আছে। ওর জানা সত্য আর মনের টানের সাথে কোনোভাবেই কোনো কিছু মেলাতে পারে না। ঘটনাক্রমে, সার্পের মুখোমুখি হয় শিরিন। সার্পকে দেখে শিরিন নিজের চোখ দু’টোকেই যেন বিশ্বাস করতে পারে না।

এদিকে সার্প শিরিনকে কবরস্থানে নিয়ে গেলে শিরিন ভয় পেয়ে যায় এবং সার্পের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে শিরিন কবরস্থানে বাহার আর ওর সন্তানদের কবর দেখতে পায়। পরবর্তীতে শিরিন বাহারের সাথে এ বিষয়ে কথা বলার জন্য ফোন করে। শিরিন কি পারবে সার্পের বেঁচে থাকার কথা বাহারকে জানাতে?

অন্যদিকে, সার্পের পাশাপাশি অন্য কোনো এক অচেনা ব্যক্তির ভয়ে শিরিন আতঙ্কিত হয়ে থাকে। শিরিনের অদ্ভুত আচরণ দেখে হাতিজেও দুশ্চিন্তায় পড়ে যায়। কে সেই অচেনা ব্যক্তি? কেনই বা সে শিরিনের পিছু নিয়েছে? এসব প্রশ্নের উত্তর জানতে দেখুন বাহার, দীপ্ত টিভির পর্দায়। বিস্তারিত জানতে চোখ রাখুন দীপ্ত টিভির পর্দায়।

বিভিন্ন চরিত্র অভিনয় করেছেন, বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (সাকি ফারজানা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), ইয়েলিয (পর্ণা মিটিল্ডা কস্তা), হিকমেত (সুমন সরকার), জালে দেমির (নাহিদ আখতার ইমু), পিরিল (রুবাইয়া মতিন গীতি), মুসা দেমির (আশিক রহমান লিয়ন, মরু ভাস্কর), উমরান এবং বেরশান (জয়শ্রী মজুমদার লতা), সেইফুল্লাহ (আহসান-উল-ইসলাম)।


চিরকালের মতো অভিনয় ছেড়ে ধর্মে মন দিলেন বলিউডের সানা খান

অভিনয় ও বিনোদন জগত থেকে স্থায়ীভাবে বিদায় নিলেন অভিনেত্রী সানা খান। ইনস্টাগ্রামে নিজেই এই ঘোষণা করেছেন সানা। বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিয়ে এবার তিনি নিজের ধর্মকে অনুসরণ করতে চান, ধর্মের জন্য কাজ করতে চান।

সানার প্রশ্ন, পৃথিবীতে মানুষের আসা মানেই কি অর্থ ও খ্যাতির পিছনে দৌড়নো? সানা তার ইনস্টাগ্রামে পোস্ট লেখেন, জীবনের এক গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে দাঁড়িয়ে আমি আপনাদের সঙ্গে কথা বলছি। বিনোদন জগতে আমি বহু বছর ধরে ছিলাম। এই সময়ে আমি আল্লাহর কৃপায় বহু খ্যাতি, অর্থ ও ভক্তদের থেকে ভালোবাসা পেয়েছি। যার জন্য আমি চিরকৃতজ্ঞ থাকব। কিন্তু কিছুদিন ধরেই একটা জিনিস ভাবছি, পৃথিবীতে মানুষের আসা কি অর্থ ও খ্যাতির পিছনে দৌড়নোর জন্য? দরিদ্র ও অসহায়দের জন্য কাজ করা কি কর্তব্য নয়? একজনের কি ভাবা উচিত নয় যে তিনি যে কোনও মুহূর্তে মারা যেতে পারেন?এই প্রশ্নের উত্তর আমি খুঁজে বেড়াচ্ছি। বিশেষ করে জানতে চাই মৃত্যুর পরে আমার কী হবে?

সানা বলছেন, আমার ধর্মের মধ্যে এর উত্তর খুঁজতে যাই। বুঝতে পারি, এই পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশ মতো যদি একজন ভৃত্য তার জীবন যাপন করেন তাহলেই ভালো। সবসময়ে অর্থ ও খ্যাতির পিছনে ছুটলেই সেটা হয় না।

বরং পাপের রাস্তা ছেড়ে সৃষ্টিকর্তার দেখানো পথেই হাঁটা উচিত। এর পরেই তিনি বলেন, তাই আজ ঘোষণা করছি যে, আজ থেকে বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন।

আমার সমস্ত ভাইবোনদের অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ। এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। সানা বিগবসের ঘরেও একজন জনপ্রিয় প্রতিযোগী ছিলেন।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া/কলকাতা


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us