সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখবেন কোহলি-অনুষ্কা

অন্য এক দিগন্ত ডেস্ক | Dec 31, 2020 04:22 pm
কোহলি-অনুষ্কা

কোহলি-অনুষ্কা - ছবি সংগৃহীত

 

সন্তান আসছে। হবু বাবা টিম ইন্ডিয়ার অধিনায়ক। মা বলিউডের অভিনেতা। কিন্তু সন্তানকে বড় করতে চান আর ৫টা শিশুর মতোই আড়ম্বরহীনভাবে।

এক ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে হবু মা অনুষ্কা শর্মা বলে দিয়েছেন, ‘আমি এবং বিরাট মানুষ হিসাবে অনেকটাই একরকম। তাই আমাদের সন্তানকে বড় করতে এই মিল কিছুটা সুবিধা করে দেবে। আমি খুবই প্রগতিশীল পরিবেশে বড় হয়েছি। আমাদের পরিবারের ভীত ভালোবাসা দিয়ে তৈরি। আমি এবং বিরাট চাই আমাদের সন্তান সকলকে শ্রদ্ধা করবে। নীতি শিক্ষাটা এক্ষেত্রে ভীষণ জরুরি। আমরা অবাধ্য সন্তান বড় করতে চাই না।’

অনুষ্কা শৈশবে মা–বাবার কাছে যে শিক্ষা পেয়েছেন, সেই শিক্ষায় শিক্ষিত করতে চান নিজের সন্তানকেও। প্রাচুর্যের মধ্যে বড় হয়ে সে যাতে ‘অবাধ্য’ না হয়, তা নিয়ে সতর্ক থাকবেন বিরাট এবং অনুষ্কা দু’জনেই।
মা হওয়ার আগেই নিজের সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। কারিনা কাপুর খান সম্প্রতি তার টক শো–তে বলেছিলেন, বিরাট–অনুষ্কার সন্তান এলে তৈমুর পাপারাৎজিদের থেকে মুক্তি পাবে। তবে তেমনটা হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না। কারণ অনুষ্কার কথায়, ‘আমরা জনসমক্ষে নিজেদের সন্তানকে বড় করতে চাই না। এই বিষয়ে আমরা অনেক ভেবেছি। সোশ্যাল মিডিয়া থেকে আমাদের সন্তানকে দূরে রাখতে চাই।’

একজন শিশুকে আর পাঁচজন শিশুর থেকে বেশি গুরুত্ব দেওয়ার পক্ষপাতী নন অনুষ্কা। তিনি মনে করেন, তাঁদের সন্তান বড় হয়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করবে কি না, সেই সিদ্ধান্ত সম্পূর্ণ সে নেবে। মা–বাবা হিসাবে তাঁরা কোনও সিদ্ধান্ত চাপিয়ে দিতে চান না।

জানুয়ারি মাসেই দুই থেকে তিন হতে চলেছেন তারা। বুধবার রাতে জুহুর একটি ক্লিনিকে দেখা গিয়েছে হবু মা–বাবাকে। সন্তান পৃথিবীতে আসার পর প্রথম কয়েক মাস অনুষ্কাই তার দেখাশোনা করবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, ‘বিরাটকে সারা বছর খেলতে হবে। কিন্তু আমি কখন কাজ করব, সেই সিদ্ধান্ত আমি নিতে পারি। সে ক্ষেত্রে আমি বছরে একটি বা দু’টি ছবিও করতে পারি। পরিবার হিসাবে আমরা কতটা সময় একসঙ্গে কাটাতে পারছি সেটাই আসল।’

সূত্র : আজকাল

'আমি বোরখা পরতেও বলিনি, কাজ ছাড়তেও বলিনি,' জানালেন সানা খানের স্বামী

সানা খান। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মডেল তিনি। সম্প্রতি তিনি বিয়ে করেছেন মুফ্তি আনস সায়েদকে। বিয়ের পর এই অভিনেত্রী অভিনয় ছেড়েছেন। নিজে বোরখা পরছেন।


সোশ্যাল মিডিয়া জুড়ে অনেকেই সমালোচনা করেছেন নায়িকার। এমনকি তার স্বামীকে নিয়েও সমালোচনা করা হয়। বলা হয়, দু'জনকে একদম মানাচ্ছে না। সানার এই সিদ্ধান্ত একেবারে ভুল। তিনি কোনো চাপে পড়ে এই সিদ্ধান্ত নিয়েছেন কিনা তাও প্রশ্ন করা হয় নায়িকাকে।

কিন্তু সানা স্পষ্ট জানিয়েছিলেন, কোনো চাপ নয়, তিনি বিয়ের আগেই কাজ ছাড়বেন জানিয়েছিলেন। এবং বোরখা পরা তার একদম নিজের সিদ্ধান্ত। তবে এ ব্যাপারে এত দিন মুখ না খুললেও সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানার স্বামী পুরো বিষয়টি ব্যাখ্যা করেন।

তিনি বলেছেন, 'যারা বলছেন সানা ও আমাকে মানাচ্ছে না, তারা একদম ভুল। আমরা দুনিয়ার সেরা জুটি। আমরা একে অপরের জন্য তৈরি হয়েছি। আমি ভাগ্যবান যে সানাকে পেয়েছি। ওর সঙ্গে ছাড়া আমি ভালো থাকতাম না।

তিনি আরো বলেন, 'আমি সানাকে কাজ ছাড়তে বলিনি। এটা ওর সিদ্ধান্ত। এমনকি বোরখা পরতেও বলিনি। সেটা ও নিজের ইচ্ছাতেই পরছে।

সূত্র : নিউজ ১৮


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us