রেড জোন : কোথায় কত দিনের ছুটি

অন্য এক দিগন্ত ডেস্ক | Jun 22, 2020 09:40 am
রেড জোন : কোথায় কত দিনের ছুটি

রেড জোন : কোথায় কত দিনের ছুটি - প্রতীকী ছবি

 

করোনাভাইরাসের উচ্চ সংক্রমণ হার আছে বাংলাদেশের এমন ১০টি জেলাকে চিহ্নিত করে সেগুলোকে রেড জোন হিসেবে ঘোষণা করেছে দেশটির সরকার।

মাদারীপুর, মুন্সীগঞ্জ, বগুড়া, কুমিল্লা, হবিগঞ্জ, নারায়ণগঞ্জ, মৌলভীবাজার, চুয়াডাঙ্গা, যশোর ও চট্টগ্রাম জেলাকে রেড জোন হিসেবে চিহ্নিত করে সেখানে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

কোথায় কবে কতদিন ছুটি :
১. চট্টগ্রামের ১০ নাম্বার ওয়ার্ড (বিসিক শিল্প এলাকা ব্যতীত) ২১ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি

২. বগুড়া পৌরসভার চেলোপাড়া, নাটাইপাড়া, নারুলি, জলেশ্বরীতলা, সূত্রাপুর, মালতিনগর, ঠনঠনিয়া, হাড়িপাড়ি ও কলোনা এলাকা- ২১ জুন থেকে ৫ই জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

৩. চুয়াডাঙ্গা- দর্শনা পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ডের পরানপুর গ্রামের রিফিউজি কলোনী ও ৭নং ওয়ার্ডের থানা পাড়া এলাকায় ২১ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

৪. মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ক্যাথলিক মিশন রোড, রুপশপুর, সবুজবাগ, মুসলিমবাগ, লালবাগ, বিরাইমপুর ও পৌরসভার কালীঘাট রোড ও শ্যামলী এলাকা

এবং,

কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের নন্দনগর, কাদিপুর ইউনিয়নের মনসুর ও কুলাউড়া পৌরসভার মাগুর ও মনসুর এলাকায় ২১ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি

৫. নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউনিয়ন ২১শে জুন থেকে ২রা জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

৬. হবিগঞ্জ- পৌরসভার ৬ ও ৯নং ওয়ার্ড এবং চুনারুঘাট উপজেলার দেওরগাছ, উবাইটা ও রাগীগাঁও ইউনিয়ন এবং চুনারুঘাট পৌরসভা, আজমিরীগঞ্জ সদর ইউনিয়ন ও মাধবপুর পৌরসভা এলাকায়- ২১শে জুন থেকে ৯ই জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

৭. মুন্সীগঞ্জ- পৌরসভার ১নং ওয়ার্ডের মাঠপাড়ায় ২১ জুন থেকে ৯ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি

৮. কুমিল্লা- সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের কালিয়াজুড়ি, রেইসকোর্স, শাসনগাছা; ১০নং ওয়ার্ডের ঝাউতলা, কান্দিরপাড়, পুলিশ লাইন, বাদুরতলা, ১২নং ওয়ার্ডের নানুয়ার দিঘীর পাড়, নবাব বাড়ি চৌমুহনী, দিগাম্বরীতলা এবং ১৩ নং ওয়ার্ডের টমছম ব্রীজ, থিরাপুকুরপাড় ও দক্ষিণ চর্থা এলাকা।

৯. যশোর- অভয়নগর উপজেলার চলিশিয়া , পিয়ারা, ও বাঘুটিয়া ইউনিয়ন এবং অভয়নগর পৌরসভার ২,৪,৫,৬ ও ৯নং ওয়ার্ড, চৌগাছা পৌরসভার ৬ নং ওয়ার্ড, ঝিকরগাছা পৌরসভার ২ ও ৩নং ওয়ার্ড, কেশবপুর পৌরসভার ১ ও ৩নং ওয়ার্ড, যশোর পৌরসভার ৪ ও ৬ নং ওয়ার্ড ও আরবপুর ও উপশহর ইউনিয়ন এবং বেনাপোল পৌরসভার ২ ও নং ওয়ার্ড ও শার্শা ইউনিয়নে ২১শে জুন থেকে ৬ই জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

ঝিকরগাছার বাকড়া ইউনিয়ন ও যশোর পৌরসভার ৪ নং ওয়ার্ডে ২১শে জুন থেকে বিভিন্ন মেয়াদে ৭ই জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়ন ও যশোর পৌরসভার ৬ নং ওয়ার্ডে ২১শে জুন থেকে ৭ই জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

বেনাপোল পৌরসভার ৩ নং ওয়ার্ডে ২১ জুন থেকে ৯ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি

১০. মাদারীপুর : পৌরসভার ১ থেকে ৭ নং (সাতটি ওয়ার্ড) ওয়ার্ড এবং বাহাদুরপুর, দুধখালী, ঝাউদি, মস্তফাপুর, রাস্তি ও কেন্দুয়া ইউনিয়ন, শিবচর উপজেলার শিবচর পৌরসভার ১, ৪ ও ৫ নং ওয়ার্ড এবং শিবচর দ্বিতীয় খন্ড, বহেরাতলা দক্ষিণ, বাঁশকান্দি, ভদ্রাসন, কাদিরপুর, মাদবরেরচর ও পাচ্চর ইউনিয়ন, কালকিনি পৌরসভার ১,৪,৫,৭, ৮ ও ৯নং ওয়ার্ড এবং ডাসার, গোপালপুর, আলীনগর ও শিকারমঙ্গল ইউনিয়ন এবং রাজৈর উপজেলার রাজৈর পৌরসভার ১,২,৩,৫,৬ ও৮ নং ওয়ার্ড, বদরপাশা, আমগ্রাম, কবিরাজপুর ও হোসেনপুর ইউনিয়নে ২১শে জুন থেকে ৩০ জন পর্যন্ত সাধারণ ছুটি।

সূত্র : বিবিসি


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us