মাঠ বমিতে ভাসালেন অস্ট্রেলিয়ান তারকা!

অন্য এক দিগন্ত | Aug 04, 2021 09:38 pm
মাঠ বমিতে ভাসালেন অস্ট্রেলিয়ান তারকা!

মাঠ বমিতে ভাসালেন অস্ট্রেলিয়ান তারকা! - ছবি : সংগৃহীত

 

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচেও হেরে গেছে অস্ট্রেলিয়া। ফলে বাংলাদেশ এখন সিরিজে ২-০-এ এগিয়ে গেছে। দুর্দান্ত খেলে অস্ট্রেলিয়াকে কোণঠাসা করে ফেলেছে বাংলাদেশ।

অন্যদিকে টি২০-তে শোচনীয় ফর্ম চলছে অস্ট্রেলিয়ার। কিছুদিন আগেই ওয়েস্ট ইন্ডিজে গিয়ে ১-৪ এ চূড়ান্ত লজ্জার হার হজম করেছে অজিরা। তারপরে বাংলাদেশে এসেও প্রথম দুটি ম্যাচে হার বিশ্বখ্যাত হলুদ জার্সির দলের। ঢাকায় শের-ই বাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়া কার্যত আত্মসমর্পণ করে বসল বাংলাদেশের কাছে। এই নিয়ে শেষ সাত টি২০-র ছয়টিতেই হারতে হলো অস্ট্রেলিয়াকে।

বাংলাদেশও দেশের মাটিতে ইতিহাস গড়ে ফেলল। এর আগে টি২০-তে চারবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হলেও জিততে পারেননি সাকিবরা। সেই আক্ষেপ ভুলিয়েই এল মঙ্গলবারের প্রথম জয়। পাঁচ ম্যাচের টি২০ সিরিজে প্রথম ম্যাচেই ২৩ রানে অজিদের হারিয়ে সিরিজে লিড নিয়ে নিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ জয়ী হয় ৫ উইকেটে।


তবে প্রথম ম্যাচে পরাজয়ের সময়ই নতুন করে শিরোনামে উঠে এলেন অস্ট্রেলীয় পেসার আন্ড্রু টাই। বোলিং এবং ফিল্ডিং করার সময়ে তিনি যে বেশ অস্বস্তিতে ভুগছিলেন তা চোখ-মুখের অভিব্যক্তিতেই প্রকট হচ্ছিল। আর বোলিং করার সময়ে একবার বমিও করে ফেললেন তিনি।

বাংলাদেশ ইনিংসের ১৯তম ওভারের ঘটনা। সেই ওভারেই বোলিং করার সময়ে বমি করতে শুরু করেন মাঠেই। ওভারের পঞ্চম বল করে যখন ফের একবার নতুন করে বোলিং করার প্রস্তুতি নিচ্ছিলেন, সেই সময়েই উগরে দেন বমি।

অজি পেসারের সেই বমি করার ভিডিওই ভাইরাল আপাতত সোশ্যাল মিডিয়ায়। তিনি এমনিতে দারুণ পারফরম্যান্স মেলে ধরেন মাঠে। ৪ ওভারে মাত্র ২২ রান খরচ করে তুলে নেন নুরুল হাসানের উইকেটও।

 


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us