ওয়েস্ট ইন্ডিজের লজ্জাজনক পরাজয়ে বাকরুদ্ধ লারা

অন্য এক দিগন্ত ডেস্ক | Oct 24, 2021 01:37 pm
ওয়েস্ট ইন্ডিজের লজ্জাজনক পরাজয়ে বাকরুদ্ধ লারা

ওয়েস্ট ইন্ডিজের লজ্জাজনক পরাজয়ে বাকরুদ্ধ লারা - ছবি সংগৃহীত

 

শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দিনেই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল টুর্নামেন্ট জেতার অন্যতম বড় দাবিদার ইংল্যান্ড। ২০ ওভারের বিশ্বচ্যাম্পিয়ন বনাম ৫০ ওভারের বিশ্ব চ্যাম্পিয়নের ম্যাচে হাড্ডাহাড্ডি এক লড়াই দেখার অপেক্ষায় ছিল ক্রিকেটবিশ্ব। তবে দিনের শেষে চূড়ান্ত হতাশ হতে হলো সকলকে।

টসে জিতে উইন্ডিজকে প্রথমে ব্যাট করতে পাঠান ইংরেজ অধিনায়ক ইয়ন মর্গ্যান। তার সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করে ম্যাচের দ্বিতীয় ওভারেই এভিন লুইসকে সাজঘরে ফেরত পাঠান ক্রিস ওকস। এরপরে অভাবনীয় ভঙ্গিমায় একের পর এক উইকেট হারিয়ে মাত্র ১৪.৪ ওভারেই ৫৫ রানে গুটিয়ে যায় কায়রন পোলার্ডের নেতৃত্বাধীন ওয়েস্ট ইন্ডিজ। আদিল রশিদ দুই রান খরচ করে চার উইকেট নেন এবং মইন আলি নেন দুই উইকেট।

জবাবে ইংল্যান্ড ৭০ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। আইসিসির পূর্ণ সদস্য দলগুলোর মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে ওয়েস্ট ইন্ডিজের ৫৫-র থেকে কম রান আর কোনো দল নেই। বিপুল প্রত্যাশা ও একঝাঁক তারকা ক্রিকেটার দলে থাকা সত্ত্বেও এহেন পারফরম্যান্স যেকোনো ওয়েস্ট ইন্ডিজ সমর্থকের কাছেই চরম হতাশার। দলের পারফরম্যান্সে হতাশ ক্রিকেটের রাজপুত্র ব্রায়ান লারাও।

কিংবদন্তি লারা ক্যারিবিয়ান দলের এই পারফরমেন্সে নিজের হতাশা ও ক্ষোভ উগড়ে দেন। তিনি বলেন, ‘এটা ভীষণই হতাশাজনক, দায়িত্বজ্ঞানহীন একটা পারফরম্যান্স। একজন ওয়েস্ট ইন্ডিয়ান হিসেবে এই পারফরম্যান্সকে বর্ণনা করা মতো আমার কাছে কোনোরকম ভাষা নেই। আমি ভীষণ হতাশ।’
সূত্র : হিন্দুস্তান টাইমস


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us