করেননি বিয়ে, সালমানের ২৩০ কোটি ডলারের উত্তরাধিকারী কে হবেন?

অন্য এক দিগন্ত | Nov 28, 2021 07:18 am
করেননি বিয়ে, সালমানের ২৩০ কোটি ডলারের উত্তরাধিকারী কে হবেন?

করেননি বিয়ে, সালমানের ২৩০ কোটি ডলারের উত্তরাধিকারী কে হবেন? - ছবি : সংগৃহীত

 

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ৫০ বছর পেরিয়ে যাওয়ার পরও তিনি অবিবাহিত। ভবিষ্যতেও তিনি বিয়ে করবেন এমন সম্ভাবনা নেই। তার মৃত্যুর পর তার বিপুল পরিমাণ সম্পদের মালিক কে হবে? কম করে হলেও প্রায় ২৩০০ কোটি রুপির সম্পত্তি বানিয়ে ফেলেছেন সালমান! তার অবর্তমানে এই সম্পত্তি ভোগ করবে কে?

সালমানের মোট সম্পদের পরিমাণ এই মুহূর্তে ৩৬০ কোটি ডলার। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ২৩০৪ কোটি টাকা। এই মুহূর্তে অমিতাভ বচ্চনের পর ইন্ডাস্ট্রিতে সবথেকে ধনী অভিনেতা হলেন সালমান খান। সালমান খানের বার্ষিক আয়ের পরিমাণ ১৬৫ কোটি টাকা।

করোনাকালে সালমান খানের আয় নাকি আরো বেড়েছে। ছবি, বিজ্ঞাপনের পাশাপাশি টেলিভিশনের রিয়েলিটি শো বিগ বস সঞ্চালনা করে তিনি মোটা অংকের অর্থ উপার্জন করেন প্রতি মাসে। লকডাউন এরপর থেকেই নাকি তার পারিশ্রমিক আরো বেড়েছে।

তবে সালমান খান বিয়ে করতে চাননি। সালমান জানিয়েছেন তার মৃত্যুর পর তার সম্পদের ভবিষ্যৎ নির্ধারণ করে ফেলেছেন তিনি। একবার একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন ভবিষ্যতে তার বিয়ে করার কোনো ইচ্ছে নেই। তাই তিনি যদি বিয়ে না করেন তাহলে তার সম্পত্তি পাবে এক সংস্থা। হ্যাঁ, সালমান খানের মৃত্যুর পর তার সম্পত্তির উত্তরাধিকারী হবে কোনো এক ট্রাস্ট। সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন সালমান খান।

সূত্র : বাংলার প্রাণ

‘আমার কাছে ভাই একজনই, সেটা শাহরুখ’, ভক্তকে মোক্ষম জবাব সালমানের
'আমার কাছে ভাই একজনই। সেটা শাহরুখ খান', কপিল শর্মার শোয়ে গিয়ে বলছেন খোদ সলমন খান। প্রসঙ্গত, সালমান-শাহরুখের বন্ধুত্বের কথা ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। দু’জনেই একে-অপরের একাধিক ছবিতে অভিনয় করেছেন। দীর্ঘকাল ধরেই পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন সলমন-শাহরুখ। একে-অপরকে ভাই বলেও সম্বোধন করেন। দুই তারকার বন্ধুত্ব দেখে ইন্ডাস্ট্রির সকলেই বাহবা দেন। এবার ফের প্রকাশ্যে শাহরুখের গুণগান করলেন সালমান।

সম্প্রতি কপিল শর্মার শোয়ে ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রচারে গিয়েছিলেন সালমান। সেখানেই এক ভক্তের সাথে কথা বলছিলেন। ওই ব্যক্তি সলমনকে জানান, তিনি একজন ছোটখাট অভিনেতা। তাকে থামিয়ে দিয়েই ভাইজান বলেন, 'কোনো কাজই ছোটখাট হয় না। শাহরুখের সিনেমার ওই সংলাপটা মনে নেই আপনার?' এর প্রেক্ষিতে ওই অনুরাগী জানান, তিনি তো একজনেরই অন্ধ ভক্ত। তিনি সালমান ভাই। গোটা দেশে আমাদের কাছে একজনই ভাই। আর তাকেই ভাই বলে চিনি। বাকি কারো খোঁজ তিনি রাখেন না।

অনুরাগীর মুখে এমন কথা শুনে এরপরই পাল্টা দেন সালমান। প্রশ্ন ছোঁড়েন, কিন্তু শাহরুখ তো আমার ভাই। আর ভাইয়ের ভাইকে আপনি কী বলবেন? এরপরই ওই ব্যক্তির উত্তর, ভাই-ই বলব। যা শুনে সলমন বলেন, হ্যাঁ, এটা সবসময়ে মনে রেখো।

প্রসঙ্গত, প্রোমোদতরীতে মাদককাণ্ডের জেরে আরিয়ান খান যখন গ্রেফতার হয়েছিলেন, তখনও হাজারও ব্যস্ততার মাঝে সেই রাতে মান্নতে গিয়ে শাহরুখ-গৌরীর সঙ্গে দেখা করে এসেছিলেন ভাইজান। শুধু তাই নয়, পাশে থাকার আশ্বাসও দিয়েছিলেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


 

ko cuce /div>

দৈনিক নয়াদিগন্তের মাসিক প্রকাশনা

সম্পাদক: আলমগীর মহিউদ্দিন
ভারপ্রাপ্ত সম্পাদক: সালাহউদ্দিন বাবর
বার্তা সম্পাদক: মাসুমুর রহমান খলিলী


Email: online@dailynayadiganta.com

যোগাযোগ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।  ফোন: ৫৭১৬৫২৬১-৯

Follow Us